ঢাকাসোমবার , ১২ সেপ্টেম্বর ২০২২
  1. অন্যান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজকের রাশিফল
  5. আবহাওয়া
  6. আর্ন্তজাতিক
  7. আহত
  8. কৃষি ও প্রকৃতি
  9. কৌতুক
  10. ক্যাম্পাস
  11. খেলা
  12. খেলাধুলা
  13. চাকরির খবর
  14. জাতীয়
  15. ধর্ম

কোটচাঁদপুরে পূবালী ব্যাংকের উপশাখার শুভ উদ্বোধন

Padma Sangbad
সেপ্টেম্বর ১২, ২০২২ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ শহিদুল ইসলাম, কোটচাঁদপুর সংবাদদাতা।।

কোটচাঁদপুরে পূবালী ব্যাংক, ১০৪ তম উপশাখার শুভ উদ্বোধন হয়েছে। সোমবার সকালে পৌর শহরের প্রাণ কেন্দ্রে এ শাখার উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সহকারী মহাব্যবস্থাপক ও ঝিনাইদহের শাখা প্রধান কাজী শিহাবুল ইসলাম।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংকের উপমহাব্যবস্থাপক ও খুলনা অঞ্চল প্রধান আরিফুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক ও খুলনা শাখার প্রধান সালা্হউদ্দিন পিডিপির কোটচাঁদপুরের আবাসিক প্রকৌশলী মনোয়ার জাহিদ, কোটচাঁদপুর পৌর আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর হোসেন, মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন।
এসময় বক্তব্য রাখেন পূর্বালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মারুফ হোসেন, যশোর শাখার ব্যবস্থাপক শফিকুল ইসলাম, কোটচাঁদপুর উপশাখার ব্যবস্থাপক সাইদুর রহমান। বিশিষ্ট ব্যবসায়ি মোহাম্মদ আলী, সেলিম কায়সার,শিক্ষক আব্দুল আজিজ, প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম, ঠিকাদার ও ব্যবসায়ি সাইফুর রহমান,মেহেদি হাসান বুলবুল প্রমূখ।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।